Saturday, September 7, 2024
Home প্রবাস খিত্তা খালপার প্রবাসী ট্রাস্টের সাধারণ বর্ধিত সভা অনুষ্ঠিত

খিত্তা খালপার প্রবাসী ট্রাস্টের সাধারণ বর্ধিত সভা অনুষ্ঠিত

খিত্তা খালপার প্রবাসী ট্রাস্টের সাধারণ বর্ধিত সভা গতকাল মঙ্গলবারপ (২৩ জুলাই) সন্ধ্যা ৭ঘটিকায় যুক্তরাজ্যের ইস্ট লন্ডনের একটি স্থানীয় রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ট্রাস্টের সিনিয়র উপদেষ্টা জনাব আব্দুল কাইয়ুম পংকির সভাপতিত্বে এবং সিনিয়র সহ-সভাপতি সাহেদ আহমদের পরিচালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যে সফররত গ্ৰামের প্রবীণ মুরব্বি জনাব আমির আলী।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম সম্পাদক হেদায়েতুল ইসলাম আলী।

সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র উপদেষ্টা জনাব সিরাজুল ইসলাম, সিনিয়র উপদেষ্টা জনাব জালাল উদ্দিন, উপদেষ্টা জনাব গিয়াস আহমেদ, উপদেষ্টা জনাব আতিকুর রহমান

অন্যান্যদের মধ্যে উপস্থিতি ছিলেন, খলজির হোসেন রাহিম (সভাপতি), এনাম আহমেদ (সাধারণ সম্পাদক), আমিনুর রহমান শেলীম (সাংগঠনিক সম্পাদক), মুরাদ হোসেন (যুগ্ম সাধারণ সম্পাদক), মুক্তা আলম জমসেদ( অর্থ সম্পাদক), জাবেদ আহমদ (সহ-অর্থ সম্পাদক), মাহবুব মিয়া রিপন(প্রচার সম্পাদক), মুস্তাক আহমেদ (দপ্তর সম্পাদক), মিরাজ আহমেদ(ক্রীড়া সম্পাদক), মুন্না আহমেদ (সহ-সাংগঠনিক সম্পাদক)
এছাড়াও উপস্থিত ছিলেন, সুমন আহমেদ(সদস্য), জাকারিয়া আহমদ(সাবেক মেম্বার), মাহবুবুর রহমান সুমেল, ইসতিয়াক হোসেন বাবলু, মাসুদ আহমেদ, মিনহাজুল রহমানসহ আরও অনেকে।

সভায় নির্ধারিত আলোচ্যসূচি নিয়ে বিস্তারিত আলোচনা হয় এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নির্ধারণ করা হয়। ট্রাস্টের ভবিষ্যৎ কার্যক্রম নিয়ে উপস্থিত সদস্যরা গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন। সকলের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে গৃহীত বিভিন্ন সিদ্ধান্ত ট্রাস্টের ভবিষ্যৎ কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সভা শেষে ট্রাষ্টের সভাপতি জনাব খলজির হোসেন রাহিম ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, “আমাদের লক্ষ্য সমাজের উন্নয়ন এবং একে অপরের পাশে দাঁড়ানো। এই ধরণের সভা আমাদের ঐক্যবদ্ধ রাখবে এবং আমাদের কাজকে আরও গতিশীল করবে। আমাদের এই সভা সফলভাবে সম্পন্ন হওয়ায় আমি সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমরা একসঙ্গে কাজ করে আমাদের সমাজের উন্নয়নে অবদান রাখতে চাই।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments