Friday, October 18, 2024
Home সারাদেশ ভার্থখলা জামে মসজিদের সুনাম নষ্ট করার প্রতিবাদে পঞ্চায়েত কমিটির সভা অনুষ্ঠিত

ভার্থখলা জামে মসজিদের সুনাম নষ্ট করার প্রতিবাদে পঞ্চায়েত কমিটির সভা অনুষ্ঠিত

ভার্থখলা পঞ্চায়েত কমিটির উদ্যোগে ভার্থখলা জামে মসজিদকে কেন্দ্র একটি কুচক্রী মহল ভার্থখলা জামে মসজিদের নতুন মোতাওয়াল্লী আহমেদুল কবির মামুন এর বিরুদ্ধে গত ১০ জুলাই বুধবার সিলেট প্রেসক্লাবে হাজী মিসবাহ উদ্দিন আহমদ এক সংবাদ সম্মেলন করার প্রতিবাদে এক প্রতিবাদ গত ১৫ জুলাই সোমবার রাতে স্টেশন রোডস্থ মখলিছুর রহমানের বাসভবনে অনুষ্ঠিত হয়।
ভার্থখলা পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মখলিছুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম সিরাজ উদ্দিনের সঞ্চালনায় প্রতিবাদ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহ সভাপতি আব্দুল আহাদ, লায়েক আহমদ, মির্জা মকবুল বেগ, আবুল কাহের চৌধুরী মঈন, শাহ মুজিবুর রহমান জাহাঙ্গীর, মকছুদ আলী, আছলাম মিয়া, আব্দুল আসাদ বাদল, আব্দুল বাসিত বাদল, এহসানুল হক মান্না, সহ সাধারণ সম্পাদক দুলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক জিয়াউস সামাদ প্পালু, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই শ্যামল, প্রচার সম্পাদক মির্জা আব্দুল জলিল, কোষাধ্যক্ষ দুলাল মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক বেলাল আহমদ চৌধুরী ওয়েছ, সহ ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আলিম, নির্বাহী সদস্য  হুমায়ুন কবির, ভার্থখলা স্বর্ণালী সংঘের সাধারণ সম্পাদক  আব্দুস সালাম সাহেদ, সদস্য তানভীর আহমদ, তানভির হোসেন, মহিউদ্দিন দ্বারা, জামিল আহমদ, আমির আহমদ রাজু, শাহ এখলাছুর রহমান সুমন, বাপ্পি আহমদ, তারু মিয়া, চুনু মিয়া, সুলেমান আহমদ, প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ভার্থখলা গ্রাম একটি ঐতিহ্যবাহী গ্রাম। এই মহল্লাটি শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল। গ্রামের শান্তি শৃঙ্খলা ও ঐক্য বিনষ্ট করতে একটি মহল বিভিন্ন ষড়যন্ত্র করছে। এরই ধারাবাহিকতায় তারা ঐতিহ্যবাহী ভার্থখলা জামে মসজিদ নিয়ে সংবাদ সম্মেলন করে এই মহল্লা ঐক্য বিনষ্ট করার পাশাপাশি সুনাম নষ্ট করছে। মসজিদের হিসাব বিষয়ে সংবাদ সম্মেলনে যে বক্তব্য দেয়া হয়েছে তা পুরোপুরি সঠিক নয়। পঞ্চায়েত কমিটি মসজিদের সুনাম নষ্টকারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা জ্ঞাপন করেন। তারা এ ধরনের ন্যাক্কারজনক কাজ থেকে বিরত থাকার আহবান জানান। বিজ্ঞপ্তি

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments